মানিলাইন বেটিং আমাকে অবহিত করেছে: নেতিবাচক এবং আত্মবিশ্বাসী সুযোগ

তাদের বাজির অনুভূতি থেকে সর্বাধিক প্রাপ্ত করার জন্য, কানাডিয়ানদেরকে স্পোর্টসবুক থেকে একের বেশি প্রোফাইলের জন্য নিবন্ধন করতে উত্সাহিত করা হয়। এটি জুয়াড়িদের সর্বোত্তম মানিলাইন গেমিং সুযোগের জন্য কেনাকাটা করতে এবং আপনার অসংখ্য আমন্ত্রিত অতিরিক্ত এখন অফারে নগদ পেতে সক্ষম করে, যা তাদের প্রচুর সময় কাজ করার বিষয়ে এর মোট জয়কে অপ্টিমাইজ করতে সহায়তা করবে। যদিও তা না, মানিলাইন বাজি হল একজন তীক্ষ্ণ জুয়াড়ির ভাণ্ডারে একটি গুরুত্বপূর্ণ আগ্নেয়াস্ত্র, তাই এমন অনেক সময় আসে যখন শার্পরা বাজির অংশ দেওয়ার পরিবর্তে মুদ্রা বাজি সেট করা বেছে নেয়। পেশাদার ক্রীড়া ইভেন্ট জুয়াড়িরা তার গেমিং ফ্রিকোয়েন্সি উন্নত করতে, বড় সুযোগ কাজে লাগাতে এবং তাদের মোট সফল শতাংশ বাড়াতে মানি লাইন বাজি রাখে।

নতুন ট্রেস তৈরির ভিতরে, বেটিং ভলিউম উল্লেখযোগ্যভাবে শেষ সুযোগকে প্রভাবিত করে সেইসাথে বেটিং কনট্যুরগুলি কীভাবে কাজ করে। আপনি নিশ্চিতভাবে অনেক বাজি পেতে পারেন এমন একটি বিকল্পের জন্য সুযোগগুলিকে টুকরো টুকরো করার জন্য বুকিজ প্লেয়িং ফ্রিকোয়েন্সিতে টিউন করুন। এই ধরনের বাজি ফার্মগুলি একটি সুযোগ কম্পাইলার প্রয়োগ করে যা একটি নির্দিষ্ট উপভোগের মালিক হওয়ার সুযোগগুলিকে সাহায্য করবে। স্পোর্টসবুকগুলি একাধিক আইটেমের সাথে পরিচিত হয়ে ওঠে এবং স্পোর্টসবুক গেমিং ট্রেসগুলি পরিচালনা করার ঠিক আগে এক নম্বর ক্রীড়া নির্দেশিকা ব্যবহার করে৷

এই পরিস্থিতিতে, একজনের ভিডিও গেমের নতুন বিজয়ী পয়েন্ট পাস অন করে। বেসবলের বাইরে সোজা-পিছনে-আগামী প্রকৃতির কথা বিবেচনা করে, প্রতিবন্ধী আসলে বুকির পক্ষে অনুমান করা কঠিন।এটি একটি প্রখর এনবিএ গেমে কতগুলি স্কোর করেছে তার ক্ষেত্রেও এটি সত্য। আসুন আপনার ব্রুকলিন নেট এবং লা ক্লিপারের মধ্যে একটি উত্সাহী এনবিএ বেটিং লাইনের একটি সম্ভাব্য চিত্র দেখে নেওয়া যাক। সম্পূর্ণ বেটিং বেটিং ম্যাচগুলি থেকে 40 টিরও বেশি বা তার কম আইটেম স্কোর করা হবে, উভয়ই সীসা (একটি উত্সাহী $এগারো বাজি প্রায়ই $1.01 সামগ্রিকভাবে ফিরে আসে) ধারণ করার সমতুল্য উত্পাদনশীলতা থাকবে।

আরও কয়েকটি সংস্থা ক্রিকেটের অভ্যন্তরে অংশগ্রহণ করে, যেটি একটি ভাল ব্যাট এবং আপনি একটি বল উপভোগ করতে পারেন। উভয় পক্ষের 11 জন লোক রয়েছে এবং আপনি এমন একটি শিল্পের কাছে পারফর্ম করবেন যার প্রতিটি স্টপে একটি দুর্দান্ত উইকেট রয়েছে এবং 3টি স্টাম্পের জন্য কয়েকটি বেইল জায়গা নিয়ে গঠিত।নতুন মন্ত্রক সাধারণত নতুন নিয়ন্ত্রক মানবদেহের দ্বারা উত্পন্ন একটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে পরীক্ষা করে।

  • এবং এটি, একটি খেলার পরিসর বোঝার জন্য প্রথমে আপনি বুকমেকারের জন্য বেছে নেওয়া একেবারে নতুন বাজি ধরনটি বুঝতে হবে।
  • তারা মেট্রোপলিটন এলাকায় এক থেকে সামনের দিকে বাজি ধরে জয়ের জন্য শেষ পরিণতি ফিট, দীর্ঘস্থায়ী ফাইনালে।
  • Sportsbookph হল একটি বিশ্বস্ত এবং আপনি নিরাপদ ওয়েব সাইট হতে পারেন যা আপনাকে ওয়েব বিনোদন অভিজ্ঞতার বিষয়ে জ্ঞানসম্পন্ন প্রদান করে।
  • যখন আপনি এখনও নীচের দিকে বিভ্রান্ত হয়ে উঠতে পারেন, তখন আপনি কীভাবে সুযোগের সাথে জুয়া খেলতে শিখবেন তা হল সঠিক তথ্যকে মানিয়ে নেওয়া এবং এটিকে ব্যক্তিগত করার মাধ্যমে।

মানিলাইন বেটিং আমাকে অবহিত করেছে: নেতিবাচক এবং আত্মবিশ্বাসী সুযোগ

ম্যাকগ্রেগরের উপর অডস জুনে +700-এ শুরু হয়েছিল কিন্তু লোকটি নতুন ব্যান্ডে যোগ দেওয়ার পরে +আটশতে সঙ্কুচিত হয়েছিল। একেবারে নতুন ম্যাচ এবং সেইসাথে বৈশিষ্ট্য যে একটি বাজির সময় আউট তাদের মূল্য অত্যাবশ্যক চেষ্টা. প্রথম দিকে একজন বিখ্যাত আন্ডারডগকে সমর্থন করা ইভেন্টের দিনের আগে প্রস্তুত করার চেয়ে ভাল সুযোগ দেয়। একটি বাজি রাখা দরকারী যখন জানা বাজারে মূল্য খুঁজছেন সম্পর্কে সব. কে জিতবে একটি-গেমে এটা আপনার কাছে বেশি বাজির বিষয়; এটি একটি দল/অ্যাথলিটের রেট/অভিডস কি না তা বিবেচনা করছে এটি কী খেলতে যাচ্ছে তার প্রতিনিধি। -৫০০-এ-পাঁচশত, মেওয়েদারের দুঃসাহসী ফেভারিট, সাথে তার সম্ভাবনাও তুলে ধরেছে তারা।

এবং যে বুকমেকার সেরা সুযোগ দেয়? | লাইন বেট অ্যাপস

এবং আপনি স্প্রেডের কোন অঞ্চলটি সিমুলেশনের বাইরে 50% এর ভিতরে চলে যাবেন? এটি আসলে ইন্ডিয়ানার মালিকানার জন্য তাজা 4র্থ সোজা উপার্জন ছিল, যা তাদের ঋতু-সর্বোচ্চ মেলে একটি ছোট। একেবারে নতুন পেসাররা অত্যন্ত সম্মানিতদের মধ্যে একজন এবং আপনি NBA সংক্রান্ত ধাপ 3-এরিয়া শ্যুটিং সম্প্রদায়গুলিকে দক্ষ করে তুলতে পারেন, জেনারেট করা 3-নির্দেশের মধ্যে 4 তম এবং ধাপ 3-এরিয়া শতাংশের মধ্যে আপনি 8 তম হতে পারেন৷

সাধারণত সর্বাধিক জনপ্রিয় টিজারগুলি আপনাকে একটি বাজিতে 2 বা উচ্চতর ম্যাচগুলিকে একত্রিত করার বিনিময়ে স্পোর্টস ক্যাটারস থেকে একেবারে নতুন উপহারগুলি পরিবর্তন করতে বাধ্য করে৷ এই ভাবে তাদের বাজি একত্রীকরণ এটি কমিয়ে দেবে সম্ভবত আপনার নিজের বাজি একপাশে পরিশোধ করবে, যাইহোক, যদি এটি হয়, আপনি একটি জীবন হুমকির রিটার্ন আবিষ্কার করতে পারেন। সবচেয়ে বিখ্যাত ভূমিকা হল একটি দুর্দান্ত-দুই-কেউ, ছয়-শহরের ক্রীড়া টিজার। এবং সহজভাবে একটি মৌলিক পার্লে পছন্দের মতো, আপনি একে অপরের সম্প্রদায়কে আশ্রয় দিতে চান যেমন নতুন অগ্রগতি নিশ্চিত করার জন্য যেগুলি আপনাকে উপার্জন করতে সহায়তা করবে এবং তাদের পরিচিতি অর্থ প্রদানের জন্য বাজি ধরবে।এর কেন্দ্রে, স্পোর্টস বেটিং সিদ্ধান্তের একটি ফলাফলের পিছনে অর্থ পাচ্ছে এবং সেই ফলাফলটি বাস্তবে প্রাপ্ত হলে অর্থ ফেরত পাচ্ছে।

মানিলাইন বেটিং আমাকে অবহিত করেছে: নেতিবাচক এবং আত্মবিশ্বাসী সুযোগ

সম্পূর্ণ নতুন মানিলাইনগুলি প্রথমে বেশ সোজা এবং সেগুলি জুয়াড়িদের দ্বারা ব্যবহার করা সহজ। প্যাট্রিয়টস এবং ইউ উইল বেঙ্গলস সহ ডস এনএফএল সম্প্রদায়ের খেলা চলাকালীন উইল বাজির ধারণার একটি উদাহরণ। যদি আপনার দেশপ্রেমিক হয় -ছয়.৫, তাহলে খারাপ ইঙ্গিত বিবেচনা করে এগুলি পছন্দের প্রতিনিধিত্ব করে। নতুন প্যাট্রিয়টসকে অবশ্যই 7টি আইটেম বা উচ্চতর আইটেম থেকে জিততে হবে যাতে জুয়াড়িদের বর্তমান প্রতিকূলতার মধ্যে নতুন জয়গুলিকে পছন্দ করা যায়৷ একটি গেমিং পরিসরের মধ্যে শেষ অর্থপ্রদানটি বুঝতে একজন দুর্দান্ত বাজির মালিক হতে, অস্বাভাবিক পরিমাণগত সংখ্যার মাধ্যমে আপনার নতুন শেয়ারকে প্রসারিত করা অত্যাবশ্যক৷যেমন, একজন জুয়াড়ি 1.83 তে একটি গ্রুপ রাখার জন্য একটি জুয়া লাইন সেট করার পরেই একজন জুয়াড়ি মোট কমিশন সম্পর্কে সচেতন হতে পারে।

অনুসরণ করে, 3/ডস 1 এর থেকে বেশি হতে পারে যখন $2 ঝুঁকিতে থাকে, একেবারে নতুন বাজির পছন্দের থেকে $3 জয়ের প্রবণতা থাকে। স্পষ্টতই, একেবারে নতুন জয়গুলি নতুন ভগ্নাংশের সুযোগে হয়েছে, আপনাকে কেবল শিখতে হবে এবং এর লাইন বেট অ্যাপস মানে হল যে তারা সেই অনুযায়ী চলে যখন তারা একটি সম্মানকে আপনার চেয়ে কম অন্যথায় চিত্রিত করে। স্পোর্টস বেটিং-এ, একটি ইন্ট্রো বেট হল এক ধরনের পার্লে বাজি যেখানে নতুন বেটরকে একটি দুর্দান্ত ভিডিও গেমের জন্য ছড়িয়ে দেওয়া জায়গাটি প্রতিস্থাপন করার অনুমতি দেওয়া হয়।

মানিলাইন বেটিং আমাকে অবহিত করেছে: নেতিবাচক এবং আত্মবিশ্বাসী সুযোগ

যারা 1X2-এর জন্য গেমিং করছেন এবং আপনি কল্পনা করবেন যে এটি একটি নিয়মিত মানি লাইন বাজি, আপনার ফলাফলটি খারাপ হলে আপনার শেয়ারের অর্থ পরিশোধ না করা হলে আপনি অবাক হওয়ার জন্য প্রস্তুত। 2টি ব্যবসায়িক ব্র্যান্ডের মধ্যে প্রধান পার্থক্য হল আপনার ড্র সমাধানের উপলব্ধতা। বক্স রেঞ্জ সাধারণত এখন কয়েকটি বিকল্প অফার করে, দল/খেলোয়াড় একটি অভ্যন্তরীণ উপার্জন করুন এবং আপনি গ্রুপ/প্রো বি করবেন যাতে আপনি উপার্জন করতে পারেন। তবুও নয়, নতুন 1X2 বাজারে এই বিকল্পগুলির পাশাপাশি ড্রও রয়েছে৷ কারেন্সি লাইন গেমিং বাস্কেটবল, টেনিস এবং আপনি ইউএফসি-এর মতো ক্রিয়াকলাপগুলির মধ্যে খুব প্রচলিত।

দশমিক মতভেদ বনাম ভগ্নাংশের সম্ভাবনা

কিন্তু, একই সময়ে, এনবিএ থেকে উচ্চ অগ্রগতির সাথে সতর্ক থাকুন। একে অপরের জন্য একটি বিকল্প অবিবাহিত-গেম খেলা এবং আপনি গেমিং পারলে করবেন, মানি রেঞ্জ বাজি পছন্দের জন্য জুয়া খেলার সময় উন্নত জেতার সম্ভাবনা প্রদান করে এবং আপনি যখনই আন্ডারডগের জন্য খেলবেন তখন আপনি আরও বড় সুযোগ পেতে পারেন। যাইহোক, সাধারণত যারা খেলাধুলা একেবারেই বোঝেন না, তবে তারা গেমিংয়ে খুশি হন। এই ধরনের বাজি রোমাঞ্চের একটি অতিরিক্ত স্তর রেন্ডার করে এবং আপনি বর্তমানে একটি রোমাঞ্চকর ক্রীড়া অনুভূতিতে আরও অনেক সংকট যোগ করতে পারেন। এখানে জনপ্রিয় স্পোর্টসবুকগুলিতে উপলব্ধ বেশ কয়েকটি সুপরিচিত প্রজাতি রয়েছে।

মানিলাইন বনাম পাস কি?

যেহেতু স্পোর্টসবুকগুলি ব্যক্তিগত গোষ্ঠী এবং খেলোয়াড়দের মধ্যে একেবারে নতুন দক্ষতার সাথে সামঞ্জস্য করতে শুরু করেছে, আপনার অর্থ লাইনের বাজির কোণগুলি প্রায়শই সারা বছর ধরে পড়ে যায়। বিকাশ করুন আপনি এনএফএল সুযোগ এবং তাজা বাজির আরও ভাল উপলব্ধি পেয়েছেন যা প্রায়শই নতুন গেমটিতে রাখা হয়। আপনি সম্ভবত এই সময়ে আপনার মাথায় একটি কৌশল তৈরি করছেন যেখানে আপনি নিম্নলিখিত ম্যাচের উপর বাজি ধরতে চান।

মানিলাইন বেটিং আমাকে অবহিত করেছে: নেতিবাচক এবং আত্মবিশ্বাসী সুযোগ

অনেক পন্টাররা সর্বদা নিশ্চিত হবেন যে একটি প্রদত্ত ম্যাচ জোড়ার ইচ্ছা পায় কিন্তু কে তাকে রেটিং দেবে তা ভবিষ্যদ্বাণী করা সহজ নয়। বেশিরভাগ বেসবল বাজির মান “তালিকাভুক্ত পিচার” এর মানে হল নতুন পছন্দটি বন্ধ হয়ে যাবে যদি আপনার বিস্তারিত পিচাররা তাদের প্রতিষ্ঠানের কারণে প্রাথমিক পিচ না ফেলে। বেসবলের মধ্যে পরবর্তী স্ক্র্যাচগুলি অদ্ভুত নয় কারণ পিচারগুলি সাধারণত ভঙ্গুর প্রাণী এবং সম্প্রদায়গুলিকে তাদের দেহের সন্ধান করতে হয়। ইভেন্টে উভয় পক্ষ দেরীতে তার আন্ডারটেকিং পিচার পরিবর্তন করে, আপনার বাজি বাতিল করা হতে পারে।

Tx অন লাইন বাজি পরামর্শ, তথ্য, বাজি গাইড

একটি দুর্বল সংকেত আপনাকে জানায় যে আপনার কতটা অংশীদারি করা উচিত এবং একটি চমৎকার $100 টাকা উপার্জন করা উচিত। এবং এটি আপনাকে অবশ্যই উপরের উদাহরণে রামগুলিতে $217 বাজি রাখতে হবে এবং তারপরে $100 টাকা উপার্জন করতে হবে। সাধারনত, বাজিতে রুলেট বাজি হয় যেগুলো একক পরিমাণ বা একই সময়ে একাধিক সংখ্যার উপর তৈরি করা হয়।

মানিলাইন বাজি বুকিং করে নতুন স্পোর্টসবুক কীভাবে অর্থ উপার্জন করে?

খেলাধুলার ইভেন্ট ইভেন্টগুলির জন্য আপনাকে বিজয়ী বাজি ধরার সম্ভাবনাগুলি খুলতে সাহায্য করার চেষ্টা করার সময়, আপনার মনে একটি শিক্ষিত পদ্ধতি থাকা দরকার। অনেক লাভজনক punters বর্তমানে গুরুত্ব সহকারে লক্ষ্য পরিসীমা এলাকা বিবেচনা. আপনি যদি লক্ষ্যের রূপরেখার উপর বাজি ধরার আগে অনুসন্ধান করেন, তাহলে পরবর্তী এই পোস্টটি আপনার জন্য উপযুক্ত। আপনি এই তথ্যপূর্ণ নিবন্ধটি শেষ করার পর, আপনি সম্ভাব্য পরিসর পছন্দের সংজ্ঞা, ফুটবলের উদ্দেশ্য লাইন জুয়া খেলার পদ্ধতি এবং পশ্চিমা মিশন লাইন বুঝতে সক্ষম হবেন।

মানিলাইন বেটিং আমাকে অবহিত করেছে: নেতিবাচক এবং আত্মবিশ্বাসী সুযোগ

Pinnacle একটি বিকল্প বিজয়ীদের আমন্ত্রিত নীতি অফার করে, এটি নিশ্চিত করে যে আপনি যদি একটি সুবিধা খুঁজে পান তবে আপনি অ্যাকাউন্টটি প্রভাবিত না করে সম্পূর্ণ সুবিধার জন্য তাদের ব্যবহার করতে পারবেন। আরবি সম্ভাবনাগুলি সনাক্ত করতে Pinnacle এর আরবিট্রেজ বাজানো ক্যালকুলেটর দিয়ে বোকামি করুন। কিন্তু না, কল্পনা করুন যে আপনি সম্ভবত -350 এর সময় অন্য কোথাও নতুন 49ers খুঁজে পাবেন? যদি নির্দেশাবলী তার সংখ্যায় অনেক বেশি আত্মবিশ্বাসী হয় তবে এটি নতুন সীমা প্রসারিত করে। আবারও, সাধারণত নতুন বইগুলি পারিবারিক এক্সপোজারকে কেন্দ্র করে কিছু সংক্ষিপ্ত প্রকারের সাথে বাজার সেটারের সম্ভাবনা অনুসরণ করে। সাদৃশ্যের চেয়ে অনেক বেশি, বে এরিয়া ডেট্রয়েটকে পরাজিত করার জন্য একটি দুর্দান্ত 79.16% প্রদান করে যেখানে লায়ন্সের একেবারে নতুন ডিস্টার্ব ড্র করার জন্য একটি দুর্দান্ত 25.64% ঝুঁকি রয়েছে।

বিকল্প মিলের ইচ্ছা হল সমাধান উদ্দেশ্য পরিসীমা গেমিংয়ের প্রভাবগুলির মধ্যে একটি। আপনি প্রয়োজনীয়তার নির্দিষ্ট স্তর কল্পনা করতে চাইছেন এবং সেগুলি একটি নির্দিষ্ট পরিমাণের চেয়ে কম হবে কিনা। একেবারে নতুন হকি জুয়া খেলার টিপস যা আমি পারস্পরিকভাবে আপনাকে ক্ষেত্রটি বুঝতে সাহায্য করবে এবং আপনি আপনার লাভের উন্নতি করতে পারবেন। কিভাবে সুযোগ কাজ সেইসাথে ফ্রস্ট হকি জুয়া শর্তাবলী জানতে.

বিশ্বাস করার আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হল নতুন দলগুলি আসলে কোথায় খেলছে এবং আপনি কি মনে করেন যে তাদের বাড়িতে বোনাস আছে। এই ধরনের সমস্যাগুলি আপনাকে কার্যকর অর্থলাইন বাজি তৈরি করতে সহায়তা করবে। বিরোধিতার অভ্যন্তরে এলাকায় বিকাশ, যেখানে দলগুলি 2.5 জিনিস দ্বারা সুবিধাজনক হতে পারে – অর্থলাইন এটি সম্ভবত গ্রুপগুলিকে প্রদান করেছে এবং আপনি আরও বড় পরিমাণে অন্তর্ভুক্ত করতে পারেন। O মানে এর চেয়ে বেশি, যার অর্থ হল প্রিসেট মোটের উপর একটি বাজি। T এর সাথে সাথে একটি স্পোর্টসবুক থেকে দূরে 2 টি দলের জন্য নতুন প্রজেক্ট করা সম্পূর্ণ। একটি-গেমের জন্য প্রতিকূলতা নির্ধারণ এবং প্রতিযোগীর অভ্যন্তরে অন্যথায় আন্ডারডগ পছন্দ করার জন্য বেটিং ট্রেস খুবই গুরুত্বপূর্ণ।

মানিলাইন বেটিং আমাকে অবহিত করেছে: নেতিবাচক এবং আত্মবিশ্বাসী সুযোগ

যেমন, আপনার বুকমেকার যদি বিশ্বাস করেন যে পিপল এ গুড গ্রুপ বি-এর থেকে একটি চমৎকার 10 পয়েন্টের সর্বশ্রেষ্ঠ দল, তাজা বুকমেকারও অক্ষমতা পার্টি হতে পারে একটি দুর্দান্ত 10 সমস্যা। ফ্রেশ লাইন বাজি 10.5 টির বেশি জিনিস জিততে গ্রুপ A বা এই 10.5 আইটেমের মধ্যে পেতে পার্টি B হয়ে যায়। নতুনতম বুকি নতুন পয়েন্ট মার্জিন সেট করে যাতে আপনি অনায়াসে একে অপরের ফলাফলকে সমান করতে পারেন, যার প্রতিটির জন্য প্রায় $1.90 এর মতপার্থক্য রয়েছে। নতুন প্রবণতা দেখে এবং আপনি আপনার নিজের প্রতিদ্বন্দ্বীদের অভ্যাস করতে পারেন, অন্যদের সম্ভাব্য হোল্ডিংয়ে অনেক বেশি শিক্ষিত অনুমান তৈরি করা সম্ভব। সহ, যদি একজন নতুন খেলোয়াড় অত্যন্ত কঠোরভাবে চেষ্টা করে, এবং যখনই সে/সে শেষ পর্যন্ত রান্নার পাত্রে প্রবেশ করে, তখন কেউ অনুমান করতে পারে যে তার/এই মহিলার কাছে মাঝারি কার্ডের চেয়ে বেশি শক্তিশালী। একজনের ডেস্ক ইমেজ হল একজন ব্যক্তির প্রতিযোগীদের দ্বারা আপনার নিজস্ব প্যাটার্নের অনুভূতি যা খেলার বাইরে।

ঠিক এখানেই, একেবারে নতুন কার্ডিনালের উপর $135 বাজি ফিরে আসে $100, এবং আপনি নতুন Cubbies-এর উপর একটি চমৎকার $115 বাজি ম্যানেজ করতে পারেন $100 টাকা। যারা ভালো স্পোর্টসবুক থেকে স্ক্রিনের দিকে তাকিয়ে আছেন বা ইন্টারনেটে স্প্রেড এবং মানিলাইন দেখেছেন এবং একেবারেই বিভ্রান্ত হয়ে পড়েছেন, তাদের সঠিক যত্ন নেবেন না। জীবন্ত পোকারের অভ্যন্তরে, সাইটগুলির বিপরীতে, স্টেরিওটাইপগুলি সাধারণত 1ম ‘রিড’-এর জন্য দরকারী। যেমন, অবসরের বয়সের লোকেরা প্রায়শই কঠোরভাবে খেলতে দেখা যায়।পেশাদাররা কখনও কখনও বিনিয়োগ করতে পারেন যে এটি পরবর্তী বছরগুলির অপরিচিত ব্যক্তিদের জন্য চিত্রিত করে।