প্রামাণিক মার্ভেলবেট ইন্ডিয়া সাইট স্পোর্টস বেটিং, হারবার, বোনাস ব্যবহার করুন

এটি আসলে সেই অংশ যা আপনাকে সমর্থন কল করার আগে যেতে হবে। আপনার যদি প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী থেকে কোন নির্দেশনা না থাকে তবে বিশেষজ্ঞদের কাছে টাইপ করা বোধগম্য। অপ্রাপ্তবয়স্কদের জন্য অনলাইন জুয়া কে একটি অপরাধমূলক কার্যকলাপ হিসাবে গণ্য করা হয় এবং অ্যাফিলিয়েটকে উপযুক্ত চরিত্র প্রদান করতে হবে এবং আপনি তাদের কত বয়সী, পরিচয় এবং আপনি ঠিকানা দেবেন তা দেখানো নথিপত্র দিতে পারেন। বেটজেস্ট ইন্ডিয়ার জন্য নিবন্ধন করা অন্যান্য সমতুল্য ইন্টারনেট সাইটে নিবন্ধন করা থেকে আলাদা নয়। আপনি নিজেই এই ওয়েবসাইটের মধ্যে ইতিমধ্যে সন্নিবেশ করা হয়েছে যখন, কোনো সমস্যা হবে না.

  • বর্তমানে, মার্ভেলবেটের একটি চমৎকার কুরাকাও লাইসেন্স রয়েছে এবং এটি বাংলাদেশের বাইরের এলাকায় জুয়া খেলা থেকে দূরে থাকা একেবারে নতুন বৈধতা নিশ্চিত করে।
  • অ্যান্ড্রয়েড এবং আইওএস সেল ফোনে, আপনি একেবারে নতুন বেটজেস্ট ইন্ডিয়া অ্যাপ ইনস্টল করতে পারেন।
  • নতুন মোবাইল ওয়েব সাইটের সংস্করণটি আপনার ডিসপ্লে স্ক্রীনের আকারের সাথে খাপ খাইয়ে নেয়, তাই এটি ব্যবহার করা অত্যন্ত সহজ।
  • যা সমস্ত ব্যক্তিগত কভার করে এবং আপনি বিলবেটের সার্ভার এবং আপনি ব্যবহারকারীদের কম্পিউটারের মধ্যে পাঠানো অর্থনৈতিক তদন্ত করবেন।
  • ব্যবহারকারীদের কাছ থেকে সংগৃহীত প্রতিক্রিয়া অনুসারে পিনাকল থেকে অন্যান্য ভাল কোণগুলি।

স্ট্রিপ বা ওজন গ্রুপ দ্বারা কোন কর্মহীনতা নেই, তবে আপনার প্রতিযোগীদের লেবেল প্রায়ই উল্লেখ করা হয়। একক সম্পর্কে কথা বলা এবং আপনি স্যুট বাড়াতে পারেন, সেই প্রভাবগুলি উপলব্ধ সহ, মধ্যবর্তী পরিসংখ্যানের সম্পূর্ণ লিডগুলির মধ্যে যে কোনও জায়গায়। প্রায় যেকোনো ম্যাচেই, সম্ভাব্য পছন্দের জন্য অন্তত অনেকগুলো ফলাফল আছে। বাজি x35-এ এই সাত দিনে একজনের যোগ করা বোনাসের একেবারে নতুন বাজি ধরা হয়। ফলস্বরূপ আপনি একবার আপনার স্মার্টফোনের ইন্টারনেট ব্রাউজারে কোনো ওয়েবপেজ আবিষ্কার করলে, এর ইউজার ইন্টারফেস প্রায়ই স্বয়ংক্রিয়ভাবে বর্তমান দিনের ডিসপ্লে স্ক্রিন অনুপাতের সাথে খাপ খাইয়ে নেয়। রাউটিং পরিবর্তন, নতুন মেনু আসে, সাথে অঙ্গভঙ্গি নিয়ন্ত্রণ করার শক্তি যোগ করা হয়।

Marvelbet bangladesh: পণ্য বিক্রয় প্রো (ব্যাংকক ভিত্তিক, মুভিং প্রদান করা হয়েছে)

1990 এর মধ্যে নিকোলাই কস্টিন চিসিনাউ থেকে গ্র্যানের সাথে যাওয়ার প্রথম সিদ্ধান্ত নেন। Chişinău থেকে অসংখ্য রাস্তার মধ্যে প্রকৃতপক্ষে ঐতিহাসিক মানুষ, মেট্রোপলিটন এলাকা বা পরিস্থিতির পরে অবিলম্বে ডাকা হয়। সোভিয়েত অংশীদারিত্ব সম্পর্কিত বহুমুখিতা রাস্তা থেকে দূরে একটি বড় পরিমাপের নাম পরিবর্তনের সাথে এবং আপনি দেশব্যাপী একটিতে একটি চমৎকার কমিউনিস্ট থিম থেকে এলাকাগুলি করতে পারেন। Chişinău-এর মধ্যে প্রথম কূটনৈতিক উদ্দেশ্য, একেবারে নতুন রোমানিয়ান দূতাবাস, আপনার 20 জানুয়ারী, 1992-এ সীলমুক্ত করা হয়েছে।

শহরটি রাশিয়া এবং আপনি অটোমান কিংডমের মধ্যে যে কোনও জায়গায় সংঘাতের বিষয়ে একটি অপরিহার্য ভূমিকা পালন করেছিলেন, কারণ মূল রাশিয়ান আক্রমণের মূল মঞ্চায়ন। Belle Époque-এর ভিতরে, আপনার শহরের একেবারে নতুন মেয়র হলেন ক্যারল শ্মিড, বিবেচনা করা হয় [কোন কারণে? জনসংখ্যা 1862 সাল নাগাদ 92,000 এবং 1900 থেকে 125,787-এ উন্নীত হয়। তবে রুটিনে, প্রত্যাহার ছোট এবং গড়ে মাত্র কয়েক সপ্তাহ সময় লাগে। আপনি যখন আপনার অ্যাকাউন্ট কোডটি অন্যথায় ধ্বংস করে ফেলেন, তখন আপনাকে নতুন পাসওয়ার্ড ডেটা পুনরুদ্ধারের বৈশিষ্ট্যটি ব্যবহার করতে হবে।

  • বেটিং কোম্পানী Marvelbet শুধুমাত্র একটি সেরা ফার্ম যা পোর্ট প্রদান করে।
  • এই বিভাগে যান এবং আপনাকে অবশ্যই একটি দুর্দান্ত স্বাধীন উইন্ডোতে পৌঁছে দেওয়া হবে যেখানে আপনি সুপরিচিত কম্পিউটার গেমগুলিতে একচেটিয়াভাবে বাজি ধরতে সক্ষম হবেন।
  • “লে বেট” কী বেছে নেওয়া থেকে, পদ্ধতিটি সম্পন্ন হয়।
  • সমস্ত লগইন অনায়াসে এবং কোনো অসুবিধা ছাড়াই করা হয়।

প্রামাণিক মার্ভেলবেট ইন্ডিয়া সাইট স্পোর্টস বেটিং, হারবার, বোনাস ব্যবহার করুন

আপনি এটি সরাসরি নতুন বুকির ওয়েবসাইট থেকে অন্য একটি নতুন আইফোনে ডাউনলোড করতে পারেন এবং আপনি Android গ্যাজেটগুলি করতে পারেন। আপনার প্রিয় ফিট লাইভ স্ট্রিমিং এর বাইরে, এবং আরও অনেক কিছু। আপনি নিজে খেলে অসুস্থ হয়ে পড়লে এবং আপনার পরিবারকে Marvelbet-এর কাছে জিজ্ঞাসা করা উচিত, আপনি স্বাভাবিকভাবেই বিশেষ করে এই অতিরিক্ত উপভোগ করবেন।

MarvelBet-এ আপনি যত বেশি অংশগ্রহণকারীদের ফোকাস করবেন, আপনি তত বেশি পরিমাণ উপার্জন করতে যাচ্ছেন। পছন্দগুলি চয়ন marvelbet bangladesh করুন, অন্যথায় সামগ্রিকভাবে সুযোগের উপর বাজি ধরুন, আপনাকে আপনার নিজের ম্যাচের সঠিক স্কোর ধরে নিতে হবে, অন্যথায় অন্য সমস্ত ফলাফল বেছে নিন। কাবাডি বাজি ধরার জন্য অবশ্যই একটি ভিন্ন এলাকা রয়েছে যেখানে আপনি সাধারণত সমস্ত অফার করা টুর্নামেন্টগুলি দেখতে পান। বিশেষত, এটি মূলত মেজর-লীগ, যার উপর প্রায় সারা বছরই বাজি ধরা হয়। তারপর, লোকটিকে অবশ্যই 5000 INR বা তার বেশি গেমিং টার্নওভারের জন্য 1500 INR জমা করতে হবে৷

Biamo জুয়া এন্টারপ্রাইজ সফটওয়্যার

প্রামাণিক মার্ভেলবেট ইন্ডিয়া সাইট স্পোর্টস বেটিং, হারবার, বোনাস ব্যবহার করুন

Betzest Asia পেশাদারদের থেকে দূরে বিভিন্ন ডিপোজিট পছন্দ গ্রহণ করে। অত্যন্ত মানুষের জন্য খোলা উপায় আসলে তাদের ভৌগলিক অবস্থান থেকে নির্ধারিত হয়. একটি একক দেশে সীমিত অন্যথায় উপলব্ধ শতাংশ টিপস সহজে পাওয়া যাবে না অন্যথায় অতিরিক্ত সীমিত।

MarvelBet একটি নিরাপদে বিনোদন এবং মজা অর্জন সম্পর্কে এবং আপনি গেমিং ইকোসিস্টেম চার্জ করতে পারেন। আপনি যদি অন্যথায় অনুসন্ধানের জন্য লোকেদের জিজ্ঞাসা করেন, আমাদের প্রশিক্ষিত গ্রাহক পরিষেবা আপনাকে সাহায্য করার জন্য 24/7 উপলব্ধ। 1 মাস, যদি আপনার যোগ করা বোনাস এই 1 মাসের মধ্যে বাজি ধরা না হয়, তাহলে ভিতরের লাভ বাতিল হয়ে যাবে। জীবন্ত ফাংশন – আপনি তাদের আগে বা জুড়ে ফিট হওয়ার ফলাফলের উপর বাজি ধরতে পারেন, পাশাপাশি এটির সম্প্রচার 100% বিনামূল্যে পরীক্ষা করে দেখতে পারেন। প্রোগ্রাম – আসলে ডিসপ্লে বেট থেকে বিভিন্ন ধরনের সংমিশ্রণ, বাজির পরিমাণ 16 পূরণ বা অতিক্রম করতে পারে না।

মোল্দোভার প্রায় এক তৃতীয়াংশ লোক তাজা মেট্রো শহুরে এলাকায় বাস করে। কয়েকবার পারফর্ম করা নতুন অ্যাকসেপ্টেন্স এক্সট্রা একাধিকবার পাওয়ার লক্ষ্য সম্পর্কে বা অন্য লক্ষ্য নিষিদ্ধ। আপনার MarvelBet প্রতি ক্রীড়াবিদ অন্য পেশাদারদের মধ্যে আনন্দিত হবে. কিছু অনলাইন ক্যাসিনো গেমে, আপনি জ্যাকপটে অংশগ্রহণ করতে পারেন। এবং এটি উভয়ই মেরামত করা যেতে পারে এবং আপনি আপনার নিজের বাজির আকার এবং শৈলী দ্বারা নির্ধারণ করবেন এবং আপনি ক্রমবর্ধমান হতে পারেন। দ্বিতীয় দৃষ্টান্তে, নতুন সম্মানের অর্থায়ন ক্রমাগত প্রসারিত হচ্ছে, এবং প্রতিটি পছন্দ এটিকে আরও বড় হতে সাহায্য করে।

প্রামাণিক মার্ভেলবেট ইন্ডিয়া সাইট স্পোর্টস বেটিং, হারবার, বোনাস ব্যবহার করুন

বড় প্রতিযোগিতার অনলাইন গেমের অভ্যন্তরে, কয়েকশ বা তার বেশি বেটের সবচেয়ে সম্পূর্ণ সেট সরবরাহ করা হয়, এছাড়াও স্থানীয় অনলাইন গেমগুলি পরিচিত নয় এমন সম্প্রদায় থেকে দূরে, নতুনতম বুকি দক্ষতার মধ্যে সীমাবদ্ধ। শতাংশ পয়েন্টে, নতুন Ditobet ভারতীয় অ্যাপ্লিকেশন আবার একটি চমৎকার প্রভাব ফেলতে পরিচালনা করে। যার হাজার হাজার ডিপোজিট রয়েছে এবং আপনার বিচ্ছিন্নতা বিকল্পগুলি প্লেয়ার থাকা দুর্দান্ত বিকাশ। Ditobet স্বাগত জানায় নোট, আর্থিক ট্রান্সমিট, একাধিক বয়স-পার্স ছাড়াও। অবশিষ্ট অংশে একটি মেনু রয়েছে যেখানে খেলাধুলার ইভেন্ট রয়েছে যা আপনি আপনার ইচ্ছামত টাইপ করতে পারেন। তালিকা প্রকাশের জন্য, আপনাকে অবশ্যই গেমের অনুভূতিতে ক্লিক করতে হবে এবং তারপরে তাজা মনিটরে নতুন উপলব্ধ কর্মক্ষমতা দেখতে হবে।

ট্রিগার আমন্ত্রিত এবং আপনি সাধারণ প্রণোদনা, রেটিং ক্যাশব্যাক এবং আপনি অন্যান্য বইয়ের বিজ্ঞাপনগুলিতে অংশগ্রহণ করতে পারেন যা নিয়মিতভাবে নতুন গেমিং ওয়েবপৃষ্ঠাগুলিতে চালানো হয়। MarvelBet ক্যাসিনোতে, আপনি সমস্ত পছন্দের সাথে মানানসই অনেক খেলার জিনিস পাবেন। আপনি যে গেমটি সবচেয়ে ভাল বোঝেন তা কিনতে আপনি পরিচালনা করবেন অন্যথায় আপনি খুব সুবিধা পাবেন। আমি একটি কিছু সীমাবদ্ধ করি না এবং প্রতিদিন ডিরেক্টরিতে নতুন বিনোদন অন্তর্ভুক্ত করার চেষ্টা করি। এবং একটি ভাল Parlay পছন্দ করুন, অন্তত একটি দুটি প্রভাব এটি রাখা আছে. প্রতিটি নির্বাচিত পরিস্থিতির সাথে তুলনীয় মতপার্থক্য অন্য কারো দ্বারা গুণ করা হবে।

প্রামাণিক মার্ভেলবেট ইন্ডিয়া সাইট স্পোর্টস বেটিং, হারবার, বোনাস ব্যবহার করুন

যাইহোক, এটি নতুন বেটিং দল মার্ভেলবেটকে বিপদে ফেলবে না, কারণ এর সাইটটি সত্যিই প্রগতিশীল যার একটি সুন্দর কাঠামো এবং অনায়াস নেভিগেশন রয়েছে। আজ, বল প্লেয়ার বা প্রতিনিধি ম্যাচ হওয়ার আগে তাদের ভবিষ্যদ্বাণী কার্যকর হয় বা না হতে পারে তা পরীক্ষা করার জন্য দাঁড়িয়ে থাকবে। যদি আপনার অনুমান লাভজনক হয়, তাহলে কার্যকরী অর্থ অবিলম্বে অনুমোদিত সদস্যতার জন্য প্রদান করা হবে।

একেবারে নতুন পৃষ্ঠাগুলির জন্য, আমরা পথের বাইরে চলেছি এবং বাজানো ভক্তদের নিজস্ব করার জন্য একটি উপভোগ্য প্রণোদনা লিখেছি, যা ন্যূনতম অর্থ দিয়ে নতুন বুকমেকার ফাংশনগুলি চেষ্টা করতে সাহায্য করবে৷ Marvelbet-এ আমাদের সকলেরই ক্রমাগত একটি লক্ষ্য রয়েছে জুয়া খেলার পরিষেবাগুলিকে আরও উপভোগ্য করে তোলার সাথে শুরু করা এবং আপনি উপভোগ করতে পারেন যার অর্থ আপনি আপনার আনন্দে সময় নষ্ট করতে পারেন। MarvelBet-এর সাথে সাইন আপ করার পরে, পেজগুলি শুধুমাত্র নতুন স্পোর্টিং ইভেন্ট পয়েন্টে নয় বরং ইন্টারনেট ক্যাসিনোতেও অ্যাক্সেস পায়৷ যারা হঠাৎ করে অসুস্থ এবং খেলাধুলায় খেলে ক্লান্ত হয়ে পড়েছেন তাদের জন্য বেশ কয়েকটি জুয়া খেলার ভিডিও গেম উপভোগ করা সম্ভব হবে।

আপনি বাজি ধরতে পারবেন, কারণ আমেরিকান ফুটবল, বাস্কেটবল, খেলাধুলা, গল্ফ, পনি রেস, টেনিস, বক্সিং, বাস্কেটবল এবং আরও অনেক কিছুর মতো ক্রিয়াকলাপগুলি থেকে আমাদের কাছে বাছাই করার জন্য অনেক দূরে রয়েছে৷ বাংলাদেশের অংশগ্রহণকারীদের জন্য অনলাইন জুয়া খেলার জন্য অ্যান্ড্রয়েড (.apk) এবং অ্যাপলের আইওএসের অধিকারী হতে পারিম্যাচ অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন। আজই চেক ইন করুন এবং এখন আপনার প্রথম পুটেই 14,000 টাকায় একটি ভাল 150% গ্রহণযোগ্যতা বোনাস পান। আপনি ব্যবসায়িক সফটওয়্যারে Esports ডিসিপ্লিনেও বাজি ধরতে পারেন।

প্রামাণিক মার্ভেলবেট ইন্ডিয়া সাইট স্পোর্টস বেটিং, হারবার, বোনাস ব্যবহার করুন

সুতরাং আপনি সেলুলার বন্দর থেকে দূরে সম্পূর্ণ পরিসর পাবেন এবং আপনি পছন্দগুলি খেলতে পারবেন, ঠিক যেমন আপনি একটি পিসি জুয়া এন্টারপ্রাইজে পারফর্ম করেন। ভাল অবশিষ্ট অংশে খাদ্য পরিকল্পনার ক্ষেত্রটিতে বিকল্পগুলি অন্তর্ভুক্ত রয়েছে কারণ স্থানীয় ক্যাসিনো, খেলাধুলা এবং আপনি প্রচারণা চালাতে পারেন। স্পষ্টতই, ভিডিও গেমের খাওয়ার পরিকল্পনা বারে নেভিগেট করা সম্ভব এবং এটি ডিসপ্লে স্ক্রীন বরাবর অনুভূমিকভাবে চলে।

Marvelbet অ্যাপটি সম্ভবত নতুন Ios ওয়ার্কিং প্রোগ্রামের জন্য উপলব্ধ হতে পারে, ব্র্যান্ডের নতুন নির্মাতারা এর যেকোনো অভিজ্ঞতা সম্পর্কে আপনাকে জানাতে পেরে খুশি হবেন। মার্ভেলবেট ডটকম ব্র্যান্ড নতুন পেজের জন্য প্রথম ধাপে তিনশত%, পাঁচশ টাকায় একটি আনন্দদায়ক প্রণোদনা প্রদান করে। সুতরাং এটি একটি নতুন গ্রাহকদের সুবিধা দেয় এবং তারপরে 500 টাকা থেকে একটি ছোট পুট তৈরি করে এবং আপনি 1,5-শত খুঁজে পেতে পারেন, যা ইতিমধ্যেই নতুন বুকমেকারের বৈশিষ্ট্যগুলি উপভোগ করার জন্য একটি দুর্দান্ত আর্থিক।

প্রামাণিক মার্ভেলবেট ইন্ডিয়া সাইট স্পোর্টস বেটিং, হারবার, বোনাস ব্যবহার করুন

MarvelBet হল সেরা বাজির মধ্যে একটি এবং আপনি ভারতের অভ্যন্তরে গেমিং প্ল্যাটফর্মে জুয়া খেলবেন, বিভিন্ন ধরনের বিনোদন প্রদান করবেন। বাজির ঘটনা এবং সেই খেলাধুলার ইভেন্টগুলির একটি বিশাল নির্বাচন, বিভিন্ন ধরণের ক্যাসিনো জুয়া, লাভজনক প্রণোদনা এবং আরও অনেক কিছু আপনার জন্য অপেক্ষা করছে। প্রথমত, ওয়েব পৃষ্ঠা সম্পর্কে গ্রুপ থেকে দূরে বিভিন্ন মতামত ইতিবাচক ছিল। ভারতীয় প্রোফাইলের জন্য শিক্ষিত ইন্টারনেট ক্যাসিনো হওয়ার অভিজ্ঞতা অনেক লোকের। যদিও এটি অবিশ্বাস্য বোনাস প্রদান করে না, গ্রহণযোগ্যতা প্রণোদনাটি পূর্বে পাওয়া সেরাগুলির মধ্যে রয়েছে। একই সময়ে, ওয়েবপৃষ্ঠার জন্য সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য, তদন্ত এবং অনুমতিগুলি প্রদর্শিত হয়।

নিম্নলিখিত যুগে, যে এটি বুকমেকার দ্রুত তার ফাংশন সেট আপ এবং আপনি কৌশল উপাদান বোঝার আপনি স্পষ্টভাবে ভারতের বাইরে punters কোম্পানির প্রয়োজন হবে. আজ MarvelBet হল একটি লাভজনক প্রতিষ্ঠান যা হাজার হাজার কাউকে স্পোর্টস বেটিং এবং অন-লাইন ক্যাসিনো পরিষেবা দেয়। নতুন দ্রুত বিকাশের পিছনে একটি অতিরিক্ত কারণ তাই এটি বুকি অবিশ্বাস্য প্রোফাইল থেকে রাখে তাই এটি বছরের পর বছর ধরে বজায় রাখা বৈশিষ্ট্যগুলি।

ব্যবসাটি একটি ভাল প্রোফাইল সরবরাহ করে, সাধারণত সংস্থাটিকে সন্দেহ করার কোন যুক্তি নেই। তিনি একটি দুর্দান্ত মাল্টা লাইসেন্স পেয়েছেন, এবং এটি আপনার সংস্থার নতুন নৈতিকতাকে বোঝায়। মূলত তাকে বা তাকে প্রতারিত করতে ইচ্ছা করে, আমার সম্ভবত অনুমতির প্রয়োজন নেই। সুতরাং এটি নথিটি নির্দিষ্ট শর্তগুলির সাথে সামঞ্জস্যতা বোঝায়, সেইসাথে একজনের কাজের পরিবেশের অখণ্ডতা এমনকি গুরুত্বপূর্ণ অনুভূত হয়। সাইট বিশ্বাসযোগ্য চেষ্টা, তাই আপনার বিচ্ছিন্ন কোন সমস্যা আছে. আপনি আপনার উপার্জনগুলি একটি ভাল ব্যাঙ্ক কার্ড বা এলিজাবেথ-পার্সে দেওয়ার মাধ্যমে পেতে পারেন।

প্রত্যাহার এবং অযোগ্যতা

প্রামাণিক মার্ভেলবেট ইন্ডিয়া সাইট স্পোর্টস বেটিং, হারবার, বোনাস ব্যবহার করুন

খেলোয়াড়দের Marvelbet অনলাইন সম্প্রচারে আনন্দ করার সুযোগ রয়েছে এবং আপনি সম্পূর্ণ বিনামূল্যে স্ট্রিমিং করবেন। আপনার নিজস্ব প্ল্যাটফর্মের নতুন আইনি অবস্থা এবং পেশাদারদের অতিরিক্ত আশ্রয়। অর্থ এবং ডাম্প করার জন্য আমাদের গ্রাহকরা লেন্ডার ওয়্যার ট্রান্সমিটস, নগদ, রকেট, বিকাশ, ইত্যাদিও অন্বেষণ করছে। আপনি যখন আপনার অ্যাকাউন্ট মুছে ফেলার সিদ্ধান্ত নেন, তখন নতুন Marvelbet গ্রাহক সহায়তা দলে আবেদন করুন।

মোল্দোভা জাতীয় পানীয় দিবস এবং আপনি ওয়াইন ইভেন্টের ফলাফল করতে পারেন প্রতি বছর অক্টোবরের প্রথম রবিবারে, চিসিনাউ-এর ভিতরে। নতুন ইভেন্টগুলি নতুন পতন উদযাপন করে এবং আপনি ওয়াইনমেকিংয়ের জন্য দেশটির যথেষ্ট সময়ের খ্যাতি চিনতে পারবেন এবং সেইজন্য প্রায় 500 বছর আগের তারিখগুলি। সোভিয়েত কর্মজীবনের পর, নৃশংসতার সাথে যুক্ত আকার নির্বাসন, NKVD দ্বারা জুন 1940 এবং আপনি জুন 1941 এর মধ্যে পরিচালিত হয়েছিল। 1918 থেকে আপনি 1940 সালের মধ্যে যে কোনও জায়গায়, শহরের মাঝখানে সর্বোচ্চ পুনরুদ্ধারের কাজ হাতে নেওয়া হয়েছিল। আপনার 28শে আগস্ট 1871 এর সাথে, Chișinău আসলে রেলওয়ের সাথে সংযুক্ত যেখানে তিরাসপোল আছে, সেইসাথে 1873 সালে যেখানে Cornești আছে। Chișinău-Ungheni-Iași রেল 1 জুন 1875-এর জন্য নতুন রুশো-তুর্কি দ্বন্দ্ব (1877-1878) দখল করার প্রস্তুতির জন্য খোলা হয়।